আজ, বুধবার | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২০ ইং | রাত ১০:৩৬

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় করোনা পরিস্থিতি মোকাবেলায় পুলিশের কুইক রেসপন্স টিম

মাগুরায় করোনা পরিস্থিতি মোকাবেলায় পুলিশের কুইক রেসপন্স টিম

মাগুরা প্রতিদিন ডটকম : করোনা ভাইরাস পরিস্থিতি মনিটরিং ও মোকাবেলা করার জন্যে মাগুরায় পুলিশের মনিটরিং কমিটি এবং বিভিন্ন ইউনিটের মধ্যে কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে।

মাগুরা পুলিশ অফিস সূত্রে জানা গেছে, পুলিশ হেডকোয়ার্টার্স এবং স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী জেলায় গঠিত ৭ সদস্য বিশিষ্ট মনিটরিং কমিটিতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সভাপতি এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন।

মনিটরিং কমিটির বাকি সদস্যরা হচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), সহকারী পুলিশ সুপার (শালিখা সার্কেল), ডিআইও-১( জেলা বিশেষ শাখা), জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এবং জেলা পুলিশ কন্ট্রোল রুমের ইনচার্জ।

এছাড়া জেলার সদর, শ্রীপুর, শালিখা এবং মহম্মদপুর থানায় ১০ সদস্যের এবং মাগুরা পুলিশ লাইনসে ১২ সদস্যের কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলার যেকোনো প্রান্তে যে কোনো মুহূর্তেই দায়িত্ব পালনের জন্যে পুলিশ প্রস্তুত রয়েছে। তাদের পরিচালনা এবং সক্রিয় অংশগ্রহণের জন্যে এসব টিম কাজ করে যাচ্ছে। সকলের সহযোগিতায় আমরা জাতীয় এই দূর্য়োগ মোকাবেলা করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।

 

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit