আজ, বৃহস্পতিবার | ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং | সন্ধ্যা ৭:৫৯                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় জাসদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করোনা ঝুকি: শালিখায় নিষেধাজ্ঞা অমান্য করে হাট বসানোয় ৩ হাট মালিককে আটক মহম্মদপুরে নির্দেশ অমান্য করায় ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা শ্রীপুরে যতন ফাউণ্ডেশনের উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করোনা পরিস্থিতি মোকাবেলায় আশার আলো দেখাচ্ছে ইনসেপটা ফার্মা মাগুরায় একই পরিবারের তিনজন আইসোলেশনে-বাড়ি লক ডাউন মাগুরায় নিষেধাজ্ঞা অমান্যকারী ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত মাগুরায় কর্মহীন মানুষের মাঝে জাতীয়তাবাদি যুবদলের ত্রাণ বিতরণ মাগুরায় সুপ্রভাতের ত্রাণ বিতরণ মাগুরায় পৌরসভার ৫টি এলাকায় ১০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে চাউল
মাগুরায় করোনা পরিস্থিতি মোকাবেলায় পুলিশের কুইক রেসপন্স টিম

মাগুরায় করোনা পরিস্থিতি মোকাবেলায় পুলিশের কুইক রেসপন্স টিম

মাগুরা প্রতিদিন ডটকম : করোনা ভাইরাস পরিস্থিতি মনিটরিং ও মোকাবেলা করার জন্যে মাগুরায় পুলিশের মনিটরিং কমিটি এবং বিভিন্ন ইউনিটের মধ্যে কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে।

মাগুরা পুলিশ অফিস সূত্রে জানা গেছে, পুলিশ হেডকোয়ার্টার্স এবং স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী জেলায় গঠিত ৭ সদস্য বিশিষ্ট মনিটরিং কমিটিতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সভাপতি এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন।

মনিটরিং কমিটির বাকি সদস্যরা হচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), সহকারী পুলিশ সুপার (শালিখা সার্কেল), ডিআইও-১( জেলা বিশেষ শাখা), জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এবং জেলা পুলিশ কন্ট্রোল রুমের ইনচার্জ।

এছাড়া জেলার সদর, শ্রীপুর, শালিখা এবং মহম্মদপুর থানায় ১০ সদস্যের এবং মাগুরা পুলিশ লাইনসে ১২ সদস্যের কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলার যেকোনো প্রান্তে যে কোনো মুহূর্তেই দায়িত্ব পালনের জন্যে পুলিশ প্রস্তুত রয়েছে। তাদের পরিচালনা এবং সক্রিয় অংশগ্রহণের জন্যে এসব টিম কাজ করে যাচ্ছে। সকলের সহযোগিতায় আমরা জাতীয় এই দূর্য়োগ মোকাবেলা করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।

 

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit