আজ, সোমবার | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে অক্টোবর, ২০২০ ইং | দুপুর ১:৪৬

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরার মহম্মদপুর আইসোলেশনে ভর্তি রোগির মৃত্যু-গ্রামের বাড়ি লগডাউন

মাগুরার মহম্মদপুর আইসোলেশনে ভর্তি রোগির মৃত্যু-গ্রামের বাড়ি লগডাউন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে ভর্তি রোগিটি শুক্রবার সকালে মারা গেছেন।

মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার কলমধির গ্রামের ৪৮ বছর বয়সি ওই কৃষক শ্বাসকষ্ট নিয়ে এখানে ভর্তি হন। তার শরীরে করোনা রোগির সকল উপসর্গ থাকায় আইসোলেশনে রাখা হয়। কিন্তু তার অবস্থা আরো খারাপ হওয়ায় শুক্রবার সকালে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু সেখানে যাওয়ার পর তার মৃত্যু হয়।

এ বিষয়ে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার কাজী আবু্ আহসান জানান, রোগিটি ৭ দিন ধরে অসুস্থ্য ছিল। কিন্তু এই তথ্যটি তিনি এবং পরিবারের অন্যান্যরা গোপন করেছে। তারপরও লক্ষণগুলো করোনা ভাইরাস আক্রান্ত রোগিদের মতো হওয়ায় তাকে আইসোলেশনে রাখা হয়। সেখানে সকল প্রকার মেডিকেশন দেয়া হয়।

এদিকে ফরিদপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পর ওই রোগির মৃত্যু হওয়ায় রোগিটি করোনা ভাইরাস আক্রান্ত বলে ধারণা করছে স্বাস্থ্য বিভাগ। সেই সতর্কতায় তার বাড়িটিকে লগ ডাউন ঘোষণা করা হয়েছে।

ইতোমধ্যে মৃত ব্যাক্তির মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মাগুরা সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit