আজ, সোমবার | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে অক্টোবর, ২০২০ ইং | দুপুর ১২:২৫

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় পৌরসভার ৫টি এলাকায় ১০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে চাউল

মাগুরায় পৌরসভার ৫টি এলাকায় ১০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে চাউল

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় রবিবার থেকে খোলা বাজারে ১০ টাকা কেজি দরে ওএমএস এর চাউল বিক্রি শুরু হয়েছে।

জেলা শহরের পৌর এলাকার ভায়নার মোড় বাসস্ট্যাণ্ড, চাউলিয়া বাসস্ট্যাণ্ড, নোমানি ময়দান, নিজনান্দুয়ালী ডি.ইউ স্কুল এবং পুলিশ লাইন এলাকায় ওএমএস এর ৫ জন ডিলারের মাধ্যমে নিম্নমূল্যে এই চাউল বিক্রি চলছে।

এসব ডিলারগণ দৈনিক ১ হাজার কেজি চাউল উত্তোলন ও বিক্রি করতে পারবেন। সপ্তাহের রবি, মঙ্গল এবং বৃহস্পতি এই তিনদিন তাদের কাছ থেকে একেকটি পরিবার ৫ কেজি করে চাল কেনার সুযোগ পাচ্ছেন বলে জানা গেছে।

মাগুরা জেলা খাদ্য নিয়ন্ত্রক হাফিজুর রহমান জানান, ১৮ টাকা কেজি দরে খোলা বাজারে আটা বিক্রি চলছে। এর পাশাপাশি রবিবার থেকে সারাদেশে পৌর এলাকার মানুষের জন্যে ১০ টাকা কেজি দরে চাউল বিক্রি শুরু হলো। এর ফলে বাজার যেমন নিয়ন্ত্রণে থাকবে তেমনি এখান থেকে বিশেষ করে নিম্ন আয়ের মানুষেরা বেশ উপকৃত হবেন।

এই কার্যক্রম জুন মাস পর্যন্ত চালু থাকবে বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit