আজ, সোমবার | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং | বিকাল ৩:৩৫

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় জাসদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

মাগুরায় জাসদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা জেলা জাসদ এবং জাসদের কেন্দ্রীয় কার্য নির্বাহীর কমিটির সদস্য জাহিদুল আলমের উদ্যোগে বুধবার মাগুরা জেলার প্রায় তিন শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রির মধ্যে রয়েছে ৫ কেজি চাউলের সাথে আটা, লবণ এবং সাবান।

সকাল থেকেই মাগুরা জেলা জাসদের নেতাকর্মীরা শহরের আশেপাশে বিভিন্ন বাড়ি এবং জাসদের ইউনিয়ন পযায়ের নেতাকর্মীরা জেলার দূরবর্তী বাড়িতে গিয়ে দরিদ্র পরিবারগুলোর মাঝে খাদ্য সহায়তার ব্যাগ পৌঁছে দেন। শ্রমজীবী হতদরিদ্র পরিবারগুলো এসব খাদ্য সহায়তা পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। অনেকেই বলেছেন এ ধরনের সহায়তায় তারা মনে নতুন করে শক্তি পেয়েছেন।

মাগুরা জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান ফিরোজ, সহ-সম্পাদক মৃধা খলিলুর রহমান, জেলা নারী জোটের আহবায়ক অ্যাডভোকেট আমেনা খাতুন লাবণী খাদ্যসহায়তা কার্যক্রম সমন্বয় করেন।

মাগুরা জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী জানান, মাগুরা এবং শ্রীপুর উপজেলাতে প্রচুর সংখ্যক মানুষ শ্রমজীবী এবং দিনমজুর, যারা মূলত দিনে আনে দিনে খায়। সবকিছু বন্ধ থাকার কারণে এইসব পরিবারের সদস্যরা কাজে যেতে পারছে না। ফলে দিন যতই যাচ্ছে ততই এসব পরিবারের সদস্যদের কাছে প্রতিদিনের খাবারের চাহিদা মেটানো বড় ধরনের চ্যালেঞ্জ হয়ে দেখা দিয়েছে। এমতাবস্থায় এই পরিস্থিতি মোকাবিলায় সরকারের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠন এবং বিত্তবানদের অবশ্যই এগিয়ে আসতে হবে বলে তিনি ‍উল্লেখ করেন।

জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক এবং মাগুরা বারের কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মিজানুর রহমান ফিরোজ বলেছেন, রাজনৈতিক দলগুলোই সাধারণ মানুষের মূল শক্তি।

রাজনৈতিক দলের নেতাকর্মীরা মানুষের পাশে দাঁড়ালে সাধারণ মানুষ সংগ্রাম করার সাহস পাবে। দেশের সাধারণ মানুষের পক্ষে লড়াই করা জাসদের প্রতিটি নেতা-কর্মী বর্তমান দুর্যোগে মানুষের পাশে থেকে সাহস যুগিয়ে যাবে বলেও নেতৃবৃন্দ জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit