আজ, বুধবার | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০২০ ইং | দুপুর ১:৪১

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব

করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব

নিজস্ব প্রতিবেদক: মাগুরায় করোনা ভাইরাস আক্রমণ প্রতিরোধ, করোনা টেস্ট সুবিধা বাড়ানো এবং চিকিৎসা বিষয়ক বিভিন্ন গুজব ও আতঙ্ক ঠেকাতে জেলা সিভিল সার্জনকে ৭টি প্রস্তাব দিয়েছে মাগুরা জেলা জাসদ।

২১ এপ্রিল দুপুরে মাগুরা জেলা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহার সাথে দেখা করে লিখিত আকারে প্রস্তাবগুলো তুলে দেন মাগুরা জেলা জাসদ সভাপতি মো. ওহিদুল ইসলাম ফণি ও জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান ফিরোজ, জেলা জাসদের নারী বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আমেনা খাতুন লাবণী, অ্যাডভোকেট তাসলিমা আখতার পপি, মঘি ইউনিয়ন জাসদের সভাপতি বিএ হাকিম, জেলা জাসদ ছাত্রলীগের সভাপতি আমিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মিরাজ হোসেন।

মাগুরা জেলা জাসদের পক্ষ থেকে যে প্রস্তাবগুলো দেওয়া হয় এর মধ্যে রয়েছে-ভবিষ্যতের কথা মাথায় রেখে মাগুরাতে করোনা ভাইরাস টেস্টের জন্য উদ্যোগ গ্রহণ, স্যাম্পল কালেকশন পারফেক্ট করতে জরুরিভিত্তিতে আরও দক্ষ টেকনিশিয়ান তৈরি করা, জরুরি ভিত্তিতে করোনা উপসর্গের রুগী প্রেরণে প্রয়োজনীয় অ্যাম্বুলেন্স সুবিধা রাখা, চিকিৎসা ভীতি ও আতঙ্ক এড়াতে এবং আরও জনসচেতনতা তৈরিতে জেলা-উপজেলা হাসপাতাল, থানা হেলথ কমপ্লেক্স, কমিউনিটি হাসপাতালের উদ্যোগে সচেতনতামূলক কর্মকান্ড বাড়ানো।

প্রস্তাবগুলো দেওয়ার আগে জাসদের পক্ষ থেকে বলা হয়, করোনা যুদ্ধের ফ্রন্ট ফাইটার মাগুরা জেলার চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের আন্তরিকতার কারণে পরিসংখ্যানের বিচারে মাগুরা এখনও করোনামুক্ত-যা এখন পর্যন্ত এক বড় সাফল্য। এই ধারাবাহিকতা সবাই মিলে রক্ষা করতে হবে।

মাগুরা জেলা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা জাসদের প্রস্তাবগুলো আন্তরিকতার সাথে গ্রহণ করেন।

সবশেষে মাগুরা জেলা জাসদের পক্ষ থেকে চিকিৎসকদের জন্য কিছু পিপিই, হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক সিভিল সার্জনের হাতে তুলে দেওয়া হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit