আজ, রবিবার | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ ইং | বিকাল ৫:১৮

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরার ধনেশ্বরগাতি ইউনিয়নের বিভিন্ন গ্রামে মুখার্জি পরিবারের ত্রাণ বিতরণ

মাগুরার ধনেশ্বরগাতি ইউনিয়নের বিভিন্ন গ্রামে মুখার্জি পরিবারের ত্রাণ বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শালিখা উপজেলার সিংড়া গ্রামের মুখার্জি পরিবারের পক্ষ থেকে ধনেশ্বরগাতি ইউনিয়নের বিভিন্ন গ্রামে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

এ সব ত্রাণ সামগ্রির মধ্যে রয়েছে পরিবার প্রতি ৫ কেজি চাউল, ১ কেজি ডাউল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি লবন ও ২টি সাবান।

গত কয়েকদিন ধরে মুখার্জি পরিবারের পক্ষ থেকে পর্যায়ক্রমে ধনেশ্বরগাতি ইউনিয়নের সিংড়া, তিলখড়ি, থৈপাড়া ও ধাউখালি গ্রামের স্বামী পরিত্যাক্তা, শ্রমজীবি, ভ্যান চালক, ভাসমান দোকানদার, ভূমিহীন গুচ্ছগ্রামবাসি, ঋষি সম্প্রদায়, জেলে, পুরোহিত, সংস্কৃতি কর্মী ও অসহায় অন্যান্য পরিবার সব মিলিয়ে ৮৩টি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এসব ত্রাণ সামগ্রির পাশাপাশি বিভিন্ন অংকের নগদ অর্থও বিতরণ করা হয়।

সিংড়া মুখার্জি পরিবারের সদস্য ক্রাউন সিমেন্ট গ্রুপের সহকারি মহা-ব্যবস্থাপক ভবতোষ মুখার্জি সুবীর জানান, ত্রাণ কেবল নিজ এলাকাতে দেয়া হয়েছে তা নয়। সাধ্যমতো মাগুরা ছাড়াও ঢাকাতেও ৩৪টি অসহায় পরিবারকেও সহায়তা দেয়া হয়েছে।

দেশের এই দূর্যোগকালিন সময়ে অন্যান্যরা তাদের সাধ্যমতো অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারলে আমরা সকলেই ভালো থাকতে পারবো বলে অভিমত ব্যক্ত করেন ভবতোষ মুখার্জি সুবীর।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit