আজ, বুধবার | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০২০ ইং | রাত ৪:৩০

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
শালিখায় করোনা আক্রান্ত ইমামের নমুনা সংগ্রহকালে হাসপাতালের রেডিওলোজিস্ট সংক্রমিত

শালিখায় করোনা আক্রান্ত ইমামের নমুনা সংগ্রহকালে হাসপাতালের রেডিওলোজিস্ট সংক্রমিত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শালিখায় মসজিদের ইমামের নমুনা সংগ্রহ করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রেডিওলজিস্ট। তাকে হাসপাতালের কোয়াটারে নিজ কক্ষে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রবিউল ইসলাম জানান, গত ২৫ এপ্রিল শনিবার শালিখা উপজেলার আদাডাঙ্গা গ্রামের জামে মসজিদের ইমাম করোনা আক্রান্ত রোগির উপস্বর্গ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এ সময় তার নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্যে পাঠানো হয়। পরদিন রবিবার পরীক্ষার ফলাফলে তিনি কোভিড ১৯ পজিটিভ বলে শনাক্ত হন। তিনি পার্শ্ববর্তি যশোরের বাঘারপাড়া উপজেলার পশ্চিমা গ্রামের বাসিন্দা।

ওই ঘটনার পর আদাডাঙ্গা গ্রামটিকে লক ডাউন ঘোষণার পাশাপাশি আক্রান্ত ব্যক্তির সংস্পর্ষে যাওয়া স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স, রেডিওলোজিস্টসহ ১৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্যে পাঠানোর পাশাপাশি তাদেরকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

বৃহস্পতিবার রাতে ওই ১৪ জনের নমুনা পরীক্ষার ফল পাওয়া যায় যেখানে ১৩ জন নেগেটিভ হলেও স্বাস্থ্য কমপ্লেক্সের রেডিওলোজিস্টের নমুনা পরীক্ষায় কোভিড ১৯ পজিটিভ পাওয়া যায় বলে তিনি জানান।

এ বিষয়ে মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, এই নিয়ে মাগুরায় মোট ৫ জন করোনা আক্রান্ত রোগি পাওয়া গেছে। তাদেরকে বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। নিয়মিত খোঁজ খবর রাখা হচ্ছে। প্রত্যেকেই এখন পর্যন্ত সুস্থ্য আছেন বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit