আজ, রবিবার | ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং | রাত ৩:৩২

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মহম্মদপুরের উথলি গ্রামে নতুন করে সংঘর্ষের আশঙ্কা এলাকাবাসির

মহম্মদপুরের উথলি গ্রামে নতুন করে সংঘর্ষের আশঙ্কা এলাকাবাসির

মাগুরা প্রতিদিন ডটকম : তারাবীর নামাজ আদায় শেষে মাগুরার মহম্মদপুর উপজেলার উথলি গ্রামে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত এবং ১১টি বাড়িঘর ভাংচুর হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোনো মুহূর্তে উভয় পক্ষ নতুন করে সংঘর্ষে জড়িয়ে পড়তে পারে বলে এলাকাবাসি আশঙ্কা প্রকাশ করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উথলি গ্রামের আবুল খায়ের ও সোহেলের মধ্যে একখণ্ড জমি নিয়ে দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলে আসছিল। শনিবার রাত ৯টার দিকে বিরোধপূর্ণ ওই জমির বিষয় নিয়ে উথলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আবুল খায়ের সমর্থক মফিদুল ও সোহেল মিয়ার সমর্থক নূরুন্নবীর সাথে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। এই খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের নূর আলম, ঝড়ি বেগম, তানিয়া বেগম, সাহেব আলী, আব্দুল্লাহ, মফিদুল, লিয়াকত, জাকির, সুমনসহ আরো কয়েকজন আহত হয়। তাদের প্রাথমিক চিকিত্সা দেওয়া হয়েছে। এ সময় প্রতিপক্ষের হামলায় ১১টি বাড়িঘর ভাংচুর করা হয়। ঘটনার পর মহম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থলে পেঁঠে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকাবাসি গ্রামে নতুন করে সংঘর্ষের আশঙ্কা প্রকাশ করছে।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, সংঘর্ষের ঘটনায় কোন পক্ষই অভিযোগ করে নাই। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit