আজ, শুক্রবার | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে অক্টোবর, ২০২০ ইং | সকাল ১১:১৭

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় স্বজনদের সহযোগিতায় অসহায়দের খাদ্য সহায়তা দিচ্ছেন সাবেক ছাত্রলীগ নেতা পাকু

মাগুরায় স্বজনদের সহযোগিতায় অসহায়দের খাদ্য সহায়তা দিচ্ছেন সাবেক ছাত্রলীগ নেতা পাকু

মাগুরা প্রতিদিন ডটকম : নিজে অভাবি হলেও মনের দিক থেকে কতটা ধনী তার প্রমাণ দিচ্ছেন মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক নেতা আবদুস সামাদ পাকু।

করোনা পরিস্থিতি মোকাবেলায় এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। ব্যয় করছেন নিজের সন্তানদের জমিয়ে রাখা অর্থ। গত একমাস ধরে তিনি মাগুরা শহরের স্টেডিয়ামপাড়া, দোয়ার পাড়া, আদর্শপাড়া, কুকনাসহ বিভিন্ন এলাকার দরিদ্র মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন বিভিন্ন খাদ্য সামগ্রি।

ইতোমধ্যে তিনি নগদ অর্থের পাশাপাশি অন্তত ১শত ২০ টি পরিবারের উঠোনে রাতের অন্ধকারে চাল, আটা, আলু, সয়াবিন তেলের প্যাকেট পৌঁছে দিয়েছেন বলে জানা গেছে ।

নিজের আর্থিক সঙ্গতি না থাকলেও তিনি এই খাদ্য সামগ্রি বিতরণে নিজের মেধাবি সন্তানদের জমিয়ে রাখা উপবৃত্তির অর্থ ছাড়াও পরিবারের অন্যান্য ভাই-ভাতিজা, নিকটাত্মীয় এবং স্বজনরা সহযোগিতা দিয়েছেন।

সাবেক ছাত্রলীগ নেতা আবদুস সামাদ পাকু বলেন, আমার নিজের তেমন সামর্থ নেই যা দিয়ে মানুষকে সহায়তা দিতে পারি। কিন্তু পরিবারের সদস্যদের পাশাপাশি দেশে বিদেশে থাকা আত্মীয় স্বজনদের সদিচ্ছায় সাধ্যের মধ্যে করে যাচ্ছি।

এলাকার বিত্তবান মানুষেরা এই দূর্যোগকালিন সময়ে অসহায়  মানুষের জন্যে সহায়তার হাত বাড়ালে বিরাজমান এই পরিস্থিতি থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব হবে বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit