আজ, রবিবার | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ ইং | বিকাল ৪:২৬

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরার কছুন্দি গ্রামে ৪৫ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন এসআই কাজী সাহিদুল

মাগুরার কছুন্দি গ্রামে ৪৫ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন এসআই কাজী সাহিদুল

মাগুরা প্রতিদিন ডটকম : করোনায় ক্ষতিগ্রস্ত মাগুরার কছুন্দি গ্রামের ৪৫টি পরিবারকে নিজের বেতনের অর্ধেক টাকায় খাদ্য সহায়তা দিলেন ঝিনাইদহে কর্মরত এসআই কাজী সাহিদুল ইসলাম।

এসব খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চাল, ডাল, তেল ও আলু।

কছুন্দি গ্রামের সন্তান এসআই কাজী সাহিদুল ইসলাম জানান, সারাবিশ্বের মানুষ গৃহবন্দী জীবন যাপন করছে। বাংলাদেশ এর বাইরে নয়। বাইরে নয় তার নিজ এলাকাও।

তিনি বলেন, গ্রামে অনেক গরীব অসহায় মানুষ রয়েছে। কিন্তু স্থানীয় চেয়ারম্যান মেম্বরগণ যে সাহায্য দিচ্ছেন তা অপ্রতুল। যে কারণে নিজের বেতনের টাকায় সাহায্যের হাত বাড়িয়ে দেয়া।

গ্রামের গরীব অসহায় মানুষের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দিতে বড় ছেলে কাজী হাসিব হাসান রাসু, ছোট ছেলে কাজী নাভিদ হাসান আলিফ এবং ছোট ভাই নিশান দায়িত্ব পালন করেন। আর গ্রামের অসহায় মানুষেরা তার দেয়া খাদ্য সহায়তা পেয়েও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জেনে তিনি সন্তুষ্টি প্রকাশ করেছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit