আজ, শনিবার | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর, ২০২০ ইং | রাত ৮:০০

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
চিরবিদায় নিলেন সবার প্রিয় মালেক স্যার

চিরবিদায় নিলেন সবার প্রিয় মালেক স্যার

নিজস্ব প্রতিবেদক: চির বিদায় নিলেন মাগুরা সরকারি উচ্চবিদ্যালয়ের সাবেক শিক্ষক আব্দুল মালেক।

ইংরেজি বিভাগের বিজ্ঞ শিক্ষক হিসেবে খ্যাত মালেক স্যার হিসেবেই তিনি সবার কাছে প্রিয় ও পরিচিত ছিলেন। তাঁর গ্রামের বাড়ি মাগুরার জেলার সদর উপজেলার লক্ষীকান্দর গ্রামে।

১৭ মে সকালে তিনি ঢাকার ইব্রাহীম কারডিয়াক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না এলাইহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা যায়, বার্ধক্যজনিত কারণে তিনি অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন। দুপুরে ধানমন্ডিতে তাঁর জানাযা শেষে রায়েরবাজার কবরস্থানে দাফন করা হয়। এসময় মরহুমের আপন ছোট ভাই ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুক্তাদিরসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। পাঁচ ভাই এর মধ্যে তিনি ছিলেন সেজো।

পেশাগত জীবনে মাগুরা সরকারি উচ্চবিদ্যালয়সহ ঢাকা কলিজিয়েট স্কুল ও ঢাকা গভমেন্ট ল্যাবরেটরি স্কুলে দীর্ঘদিন ধরে শিক্ষকতা করেন মরহুম আব্দুল মালেক। ইংরেজির শিক্ষক হিসেবে মাগুরাবাসীর কাছে তিনি কিংবদন্তির মতো এক নাম।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছে ফ্রেন্ডস অফ মাগুরা ৮৪, সুরসপ্তক, অধিনায়ক আকবর হোসেন স্মৃতি পরিষদসহ বিভিন্ন সংগঠন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit