আজ, শনিবার | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর, ২০২০ ইং | রাত ৮:৩০

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
দুই দফায় পজিটিভ পালিয়ে যাওয়া করোনা রোগিকে মাগুরার আড়পাড়া থেকে উদ্ধার

দুই দফায় পজিটিভ পালিয়ে যাওয়া করোনা রোগিকে মাগুরার আড়পাড়া থেকে উদ্ধার

মাগুরা প্রতিদিন ডটকম : ঢাকা ও যশোরে দুই দফায় নমুনা পরীক্ষায় পজিটিভ এক করোনা রোগিকে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া থেকে উদ্ধার করা হয়েছে।

তিনি আড়পাড়া বাজারের একটি ভাড়া বাড়িতে পরিবারের সদস্যদের সাথে বসবাস করছিলেন। পুলিশ তাকে উদ্ধারের পর শনিবার ওই বাড়িটি লক ডাউন ঘোষণা করেছে। এছাড়া ওই পরিবারের আরো ৭ সদস্যকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

পুলিশ জানায়, গত ৮ মে ঢাকায় একটি ঔষধ কোম্পানিতে কর্মরত ওই যুবকের নমুনা পরীক্ষার পর পজিটিভ হলে সে সেখান থেকে পালিয়ে যশোর চলে আসে। এরপর সে ২২ মে তারিখে আবার যশোর থেকে তার নমুনা পরীক্ষায় আবারো পজিটিভ হিসেবে শনাক্ত হলে নতুন করে যশোর থেকে সে পালিয়ে যায়।

পরপর দুইবার করোনা পজিটিভ হিসেবে শনাক্ত ওই যুবক নমুনা পরীক্ষার সময়ে তার গ্রামের বাড়ি মাগুরার মহম্মদপুর উপজেলার রাঢ়িখালি হিসেবে উল্লেখ করলেও পালিয়ে যাওয়ার পর পুলিশ তাকে গ্রামের বাড়িতে খুঁজে পায়নি। পরবর্তিতে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে শনিবার দুপুরে মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া বাজারের একটি বাড়িতে খুঁজে পাওয়া যায়।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, মাগুরা সিভিল সার্জনের কাছ থেকে বিষয়টি জানতে পেরে মোবাইল ট্রাকিং করে তাকে আড়পাড়া বাজারের ভাড়া বাড়ি থেকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে মাগুরা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, সে মোবাইল বন্ধ করে পালিয়ে বেড়িয়ে অপরাধ করেছে। এ সময়ে সে ঢাকা, যশোর এবং মাগুরার বিভিন্ন মানুষের সঙ্গে চলাফেরা করেছে। তার মাধ্যমে আরো অনেকে সংক্রমিত হতে পারে। সেটি খুঁজে বের করা খুবই কষ্টসাধ্য বিষয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit