আজ, সোমবার | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৬শে জুলাই, ২০২১ ইং | রাত ১০:২৮

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মহেশপুরে শিখরের জনসভা

মহেশপুরে শিখরের জনসভা

নিজস্ব প্রতিনিধি: মাগুরার শ্রীপুর উপজেলার মহেশপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আজ বৃহস্পতিবার দুপুরে মাগুরা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. সাইফুজ্জামান শিখরের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। স্থানীয় দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নওজেশ আলী বাঁশির সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ্যাড. সাইফুজ্জামান শিখর।  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ তানজেল হোসেন খান, সহ-সভাপতি মুন্সী রেজাউল হক, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চান্সেলর আনন্দ কুমার সাহা, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এ্যাড. হাসান সিরাজ সুজা, যুবরীগ নেতা কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাড, প্রদ্যুৎ কুমার সিংহ, এ্যাড. কাজী এস্কেন্দার আজম বাবলু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান স্বপন, দপ্তর সম্পাদক রাশেদ মাহমুদ শাহিন, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন।
প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের   কথা তুলে ধরে বলেন, মাগুরায় মেডিকেল কলেজ স্থাপন করা হয়েছে। রেল লাইন নির্মাণের জন্য ১৪ শ কোটি টাকার মেগা প্রকল্প গ্রহণ করা হয়েছে। আগামীতে গোয়ালন্দ-আরিচায় দ্বিতীয় পদ্মা সেতু, লাঙ্গলবাঁধ বাজারের পাশে গড়াই সেতুু নির্মাণ করা হবে। মাগুরায় বিভিন্ন সড়ককে ফোর লেনে উন্নীত করা হয়েছে এবং সাইত্রিশ থেকে লাঙ্গলবাঁধ পর্যন্ত ফোর লেনে উন্নীত করা হবে। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে সকল ভেদাভেদ ভুলে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit