আজ, বুধবার | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই ডিসেম্বর, ২০২১ ইং | রাত ৪:১৩

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরার মর্তুজাপুরে প্রবাসী গীতিকার সাইফুল ইসলাম সজিবের সংগীত সন্ধ্যা

মাগুরার মর্তুজাপুরে প্রবাসী গীতিকার সাইফুল ইসলাম সজিবের সংগীত সন্ধ্যা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার মর্তুজাপুর গ্রামে শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে বিশেষ সংগীত সন্ধ্যা। যেখানে বাংলাদেশ বেতার ও টেলিভিশনে তালিকাভূক্ত গীতিকার সাইফুল ইসলাম সজিব এর লেখা গান পরিবেশিত হয়।

অনুষ্ঠানে সংগীত পরিবেশ করেন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভূক্ত শিল্পী নুরুজ্জামান শাওন এবং আমিরুজ্জামানসহ স্থানীয় শিল্পী জান্নাতুল ফেরদৌস কথা, শেখ সৈয়দ আলী, আতিয়ার রহমান ও জামিল সিদ্দিকী।

শিল্পীরা একে একে গীতিকার সজিব এর লেখা ১৮টি সংগীত পরিবেশন করেন। গ্রামের চিরায়ত প্রেম, ভালবাসা, বিরহ থেকে শুরু করে ট্রাফিক ও স্বাস্থ্য সচেতনতা বিষয়ক গানগুলি দর্শকদের বিমোহিত করে।

প্রবাসী এ গীতিকারের শতাধিক গান বাংলাদেশ বেতার ও টেলিভিশনে নিয়মিত পরিবেশিত হয়ে আসছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit