আজ, বুধবার | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই জুন, ২০২১ ইং | দুপুর ১২:৫৪

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার

মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১২টার দিকে শ্রীপুর থানা পুলিশ উপজেলার মাঝাইল গ্রামের নদীর বাঁক থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, এলাকাবাসির কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। অন্তত চার থেকে পাঁচদিন আগে আনুমানিক ৩৫ বছর বয়সি এই যুবকটির মৃত্যু হয়েছে বলে ধারণা করা যাচ্ছে। কালো প্যাণ্ড-পায়ে জুতা এবং মুখে হালকা দাড়ি মৃতদেহটির কোথায়ও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। পরিচয় উদ্ধারের স্বার্থে ডিএনএ পরীক্ষার জন্যে সংশ্লিষ্ট ডাক্তারদের প্রোফাইল তৈরি করতে বলা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুবুর রহমান জানান, এ থানার অধিনে এই বয়সি কোন যুবকের মিসিং ডায়রি নেই। ধারণা করা হচ্ছে নদীর উজানের কোন জেলা থেকে মৃতদেহটি ভেসে আসতে পারে। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে সেটি ময়না তদন্তের পরই নিশ্চিত হওয়া যাবে। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে বলেও ওসি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit