আজ, শুক্রবার | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং | দুপুর ১২:৩৬

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় শুক্রবার পুলিশ সদস্য, পাট ব্যবসায়ী ও কলেজ শিক্ষার্থি করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত

মাগুরায় শুক্রবার পুলিশ সদস্য, পাট ব্যবসায়ী ও কলেজ শিক্ষার্থি করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শুক্রবার নতুন করে এক পুলিশ সদস্যসহ ৩ জনকে করোনা ভাইরাস আক্রান্ত রোগী হিসেবে শনাক্ত করা হয়েছে। এই নিয়ে মাগুরায় মোট ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, আক্রান্ত পুলিশ সদস্যের বয়স (২১) বছর। শালিখা থানায় কর্মরত ওই পুলিশ সদস্য আগে থেকেই হোম কোয়ারেন্টাইনে আছেন। আক্রান্ত আরেক জন পাট ব্যবসায়ী (৫১)। শহরের কলেজ পাড়ায় বসবাস করেন তিনি। অপর জন শ্রীপুরের টুপিপাড়া গ্রামের কলেজ ছাত্রী (১৭)। তার মা শ্রীপুর উপজেলার একটি ইউনিয়নের উপ-স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল সহকারি।

স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে আক্রান্ত পাট ব্যবসায়ীর নতুন বাজারের দোকানটি এবং কলেজ পাড়ার বাড়িটি সহ আরো তিনটি বাড়ি লক ডাউন ঘোষণা করা হয়েছে। এছাড়া আক্রান্তদের সংস্পর্ষে যাওয়া বিভিন্ন মানুষকে চিহ্নিত করে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশনা দেয়া হয়েছে বলে জানা গেছে।

মাগুরার সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা জানান, শুক্রবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কলেজের ল্যাবরেটরি থেকে নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ হিসেবে শনাক্তদের নির্দেশনা অনুযায়ী আক্রান্তদের চিকিত্সা দেয়া হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit